ওসমানী বিমানবন্দরে পুলিশকে মারধরের অভিযোগ, গ্রেপ্তার ৪ জনের জামিন

ওসমানী বিমানবন্দরে পুলিশকে মারধরের অভিযোগ, গ্রেপ্তার ৪ জনের জামিন

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে টিকটক ভিডিও বানাতে বাধা দেওয়ায় ৭-এপিবিএন-এর এক সদস্যকে মারধরের ঘটনায় গ্রেপ্তারকৃত ৪ জন জামিন পেয়েছেন।

শনিবার বিকেলে সিলেট মহানগর হাকিম (এমএম-১) আদালত তাদের জামিন মঞ্জুর করে।

এরআগে শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে গ্রেপ্তারের পর তাদের বিরুদ্ধে ৭-এপিবিএন-এর ওই সদস্য বাদী হয়ে সিলেটের এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন।

জামিন পাওয়া চারজন হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার গরগরি এলাকার সরুজ আলির ছেলে জুবেল (২৫), জুয়েল (৩৬) ও জুমেল (২১) এবং সিলেটের বিশ্বনাথ উপজেলার সালিয়া গ্রামের সুন্দর আলীর ছেলে আবজাল (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় তাদের এক আত্মীয়কে বিদায় জানাতে ওসমানী বিমানবন্দরে আসেন জুবেল, জুয়েল, জুমেল ও আবজাল। আত্মীয়কে বিদায় জানিয়ে তারা বিমানবন্দরের ঠিক সামনেই মানুষ যাতায়াতের পথে মুঠোফোনে টিকটক ভিডিও করতে থাকেন। এসময় সেখানে  দায়িত্বরত আনসার ও ৭-এপিবিএন-এর সদস্যরা তাদের বাধা দিলে তারা আইনশৃঙ্খলরা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বাকবিতন্ডা শুরু করেন। একপর্যায়ে এ চারজন আনসার ও ৭-এপিবিএন-এর সদস্যদের মারধর শুরু করেন। এসময় নয়ন চন্দ্র নামের ৭-এপিবিএন-এর এক সদস্য আহত হন।

রাতেই নয়ন চন্দ্র বাদী হয়ে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে জুবেল, জুয়েল, জুমেল ও আবজালকে গ্রেপ্তার করে।