প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী পেল অসহায় ৯০০ শতাধিক পরিবার

প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী পেল অসহায় ৯০০ শতাধিক পরিবার

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষ সুনামগঞ্জের ৯ শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ১০ কেজি চাল,১লিটার তৈল,৩কেজি আলো ও  পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৭ মে) বিকালে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদের সামনে অসহায় ও  হতদরিদ্র মানুষের হাতে প্রধানমন্ত্রীর  দেওয়া খাদ্য সামগ্রী  তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, ও উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান অ্যাড. মো. আবুল হোসেন, পিআইও মো. মানিক মিয়া, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী তৌহিদুজ্জামান, জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, যুবলীগ নেতা বকুল তালুকদার প্রমুখ। 

খাদ্য সামগ্রী বিতরণ শেষে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনার সময়ে কর্মহীন মানুষ যেন অনহারে না থাকেন  সেজন্য আজকে সুনামগঞ্জের অসহায় ও হতদরিদ্র ৯ শতাধিক মানুষে মাঝে প্রধানমন্ত্রী  খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।


লিপসন/ এএসআর