স্বেচ্ছায় রক্ত দান একটি মহৎ কাজ: নাদেল

স্বেচ্ছায় রক্ত দান একটি মহৎ কাজ: নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, স্বেচ্ছায় রক্ত দান একটি মহৎ কাজ। এক ব্যাগ রক্ত একজন মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে পারে। শোকের মাস আগস্ট উপলক্ষে এধরনের কর্মসূচি আয়োজন করায় কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসকে তিনি ধন্যবাদ জানান।

শনিবার (৭ আগস্ট) সকাল ১১টায় শোকাবহ আগস্ট মাস উপলক্ষে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের উদ্যোগে স্বেচ্ছায় রক্ত দান ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণের ধারাবাহিক কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের চেয়ারম্যান ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডা. শাহিন আহমদ, ডা. মাহবুব হোসাইন, মোহাম্মদ বাদশা গাজী প্রমুখ।

অনুষ্ঠানে শতাধিক পথচারী, দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ ও রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সহযোগিতায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, শোকের মাস আগস্ট উপলক্ষে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিস নগরীর বিভিন্ন এলাকায় ধারাবাহিক ভাবে স্বেচ্ছায় রক্তদান, অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করবে।