বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে জিতুর প্রার্থীতা ঘোষণা

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে জিতুর প্রার্থীতা ঘোষণা

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি শেখ নুরুল ইসলাম জিতু গণসংযোগ, উঠান বৈঠক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন। রাজনৈতিক কার্যক্রমের পাশাপাশি শিক্ষার উন্নয়ন ও সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত রয়েছেন তিনি।

শেখ নুরুল ইসলাম জিতু বলেন, বালাগঞ্জ উপজেলার সার্বিক উন্নয়নে কাজ করার জন্য যুক্তরাজ্য প্রবাসীদের প্রতিনিধি হয়ে উপজেলাবাসীর সেবা করতে এসেছি। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী, সিসিক মেয়র এবং আমাদের এমপি সাহেব প্রবাসী হয়েও তারা জনগণের সেবায় নিয়োজিত রয়েছেন। সবার সহযোগিতায় নির্বাচিত হতে পারলে বালাগঞ্জ উপজেলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে সাথে নিয়ে এলাকাভিত্তিক সমস্যার সমাধান ও এলাকা ভিত্তিক উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবো।

এদিকে, রবিবার উপজেলার বোয়ালজুর ইউনিয়নের বাণীগাঁও গ্রামস্থ নিজ বাড়িতে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিমকালে শেখ নুরুল ইসলাম জিতু উপজেলাবাসীর সহযোগিতা চেয়েছেন। চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করে তিনি বলেন, নির্বাচিত হলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, আধুনিক শিক্ষার উন্নয়ন, কারিগরি শিক্ষার প্রসার, কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদের সমন্বিত উন্নয়ন, নারী উন্নয়ন ও নারী নির্যাতন প্রতিরোধ, সকল ধর্মীয় প্রতিষ্ঠান সংস্কার-উন্নয়ন ও আধুনিকায়ন, যুব সমাজের উন্নয়ন, তথ্য প্রযুক্তি সেবা সম্প্রসারণ সহজীকরণ, বিদ্যুৎ সুবিধা নিশ্চিতকরণ, ঐহিত্যবাহী শীতলপাটি, ক্ষুদ্র-কুটির শিল্পের আধুনিকায়নসহ, সাহিত্য-সাংস্কৃৃতিক ও ক্রীড়া ক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাবো।

মতবিনিময়কালে বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম আহমদ, সাবেক সভাপতি রজত দাস ভুলন, শাহাব উদ্দিন শাহীন, সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, সহ-সভাপতি মো. আব্দুস শহিদ, এসএম হেলাল, কোষাধ্যক্ষ জাকির হোসেন, দপ্তর-প্রচার সম্পাদক তারেক আহমদ, সাংবাদিক আতাউর রহমান কাওছার, সাবেক ইউপি সদস্য মজনু মিয়া ও শিক্ষক শুয়াইবুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।