সিলেটের শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনুর

সিলেটের শ্রেষ্ঠ ওসি গোলাপগঞ্জ থানার হারুনুর

ছয় মাস পর আবারও সিলেটে জেলার শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ থানার হারুনুর রশীদ চৌধুরী। এছাড়া শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন সুশংকর পাল।

রোববার (৮ আগস্ট) সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন তাদের হাতে সেরার পুরস্কার তুলে দেন।

জানা যায়, জুলাই মাসে মাদক উদ্ধার, মামলার মূল রহস্য উদঘাটন, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তিসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়েছে মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে। একই সঙ্গে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত করা হয়েছে সুশংকর পালকে।

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমানসহ সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী থানায় কর্মরত সকল কর্মকর্তা ও অন্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই কৃতিত্ব আমার একার নয়। অত্র থানার সকল অফিসার ও ফোর্সদের সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই কৃতিত্ব অর্জন করতে সক্ষম হয়েছি।